Khoborerchokh logo

জিএমপি‘র সদর থানাধীন মাষ্টারবাড়ী বাসষ্ট্যান্ড থেকে অপহৃত ভিকটিমকে উদ্ধার করেছে র‌্যাব-১ 158 0

Khoborerchokh logo

জিএমপি‘র সদর থানাধীন মাষ্টারবাড়ী বাসষ্ট্যান্ড থেকে অপহৃত ভিকটিমকে উদ্ধার করেছে র‌্যাব ১

   ১৯ মার্চ ২০২১ ইং তারিখ সকাল অনুমান ০৭.০০ ঘটিকার দিকে খুলনা হইতে গাজীপুরের উদ্দেশ্যে রওয়ানা হইলে গত বিকাল ১৫.৩০ ঘটিকার সময় কালিয়াকৈর থানাধীন চন্দ্রা চৌরাস্তা এলাকায় আসিলে অজ্ঞাতনামা মুখোশধারী কয়েকজন লোক ভিকটিম মোঃ আউয়াল খাঁন (৪৮), পিতা-রুস্তম আলী খাঁন, সাং-বাজিঘরের খন্ড, থানা- মংলা, জেলা-বাগেরহাট পথে অপহৃত হয়। অপহৃত হওয়ার পর ভিকটিমের পরিবার সম্ভাব্য সকল স্থানে খোঁজাখোজি করে না পেয়ে এই সংক্রান্তে র‌্যাব-১, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুর একটি অপহরণ সংক্রান্তে অভিযোগ দায়ের করেন। অপহরণের পর অপহরণকারীরা মোবাইল ফোনের মাধ্যমে ভিকটিমের পরিবারকে ফোন দিয়ে অপহরণের বিষয় জানায় এবং তার মুক্তিপণ হিসেবে ০১ (এক) লক্ষ টাকা দাবি করে। অন্যথায় অপহরণকারীরা ভিকটিমকে হত্যা করে লাশ গুম করবে বলে জানায়। অভিযোগ প্রাপ্ত হওয়ার পর অপহৃত ভিকটিম উদ্ধার এবং অপহরণকারীদের গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-১ এর আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করেন এবং র‌্যাবের সোর্স নিয়োগসহ সকল ধরনের গোয়েন্দা কার্যক্রম পরিচালনা করে।  
  গত ১৯ মার্চ ২০২১ ইং তারিখ অনুমান ২১.১৫ ঘটিকায় র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প,গাজীপুর এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, মাস্টারবাড়ী বাসষ্ট্যান্ড বটতলা এলাকায় কতিপয় অপহরণকারী চক্র একজন ভিকটিমকে গাড়ীর মধ্যে হাত পা বেধে মুখে কসটেপ দিয়ে রেখেছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে র‌্যাবের আভিযানিক দলটি উক্ত স্থানে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অপহরণকারীরা ভিকটিম মোঃ আউয়াল খাঁন (৪৮) কে অজ্ঞান অবস্থায় ফেলে রেখে দ্রুত পালিয়ে যায়। উদ্ধারকৃত ভিকটিমকে জিজ্ঞাসাবাদে সে জানায় যে,গত ১৯/০৩/২০২১ ইং তারিখ খুলনা হইতে গাজীপুর আসার পথে কালিয়াকৈর থানাধীন চন্দ্রা চৌরাস্তা থেকে কতিপয় মুখোশধারী অপহরণকারীরা তাকে প্রাইভেটকার গাড়ীতে তুলে অজ্ঞান করে অজ্ঞাতনামা স্থানে নিয়ে মুক্তিপণ দাবী করে। অবশেষে র‌্যাব অপহৃত ভিকটিম মোঃ আউয়াল খাঁন (৪৮) কে তার পরিবারের কাছে হস্তান্তর করে।


সম্পাদকঃ আলমগীর কবীর, ব্যাবস্থাপনা সম্পাদকঃ মনিরুজ্জামান। উপদেষ্টা সম্পাদক পরিষদঃ শাহিন বাবু । অস্থায়ী কার্যালয়ঃ নাওজোড়, বাসন, গাজীপুর মেট্রো পলিটন, গাজীপুর।
যোগাযোগঃ ০১৭১১৪২১৪৫১, ০১৯১১৮৮৯০৯৩, ই-মেইলঃ khoborersomoy24@gmail.com, web: www.khoborersomoy.com